সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরের গোহালায় শেখ ইকবালের শীতবস্ত্র বিতরণ

মুকসুদপুরের গোহালায় শেখ ইকবালের শীতবস্ত্র বিতরণ

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১২ নং গোহালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী শেখ ইকবালের শীতবস্ত্র বিতরণ।

বুধবার বিকালে বামনডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অসহায়, দুস্থ্য ও শীতার্ত ৫ শতাধিক মানুষের মাঝে নিজ তহবিল থেকে শীতবস্ত্র বিতরণ করেন।

পীর আলী শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপশি রানী দুর্গা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিন্দিয়াঘাট পুলিশ ফাড়ি ইনচার্জ আব্দুস ছালাম, গোহালা ইউনিয়নের বিট পুলিশ অফিসার মিরাজ হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান শেখ, কাজী জাকির হোসেন, সজল সাহা, হুমায়ন মিনা, সালাম দর্জী, বাবুল খন্দকার, লাইলী বেগম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

ফারুক শরিফের সঞ্চালনায় সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী শেখ ইকবাল তার বক্তব্য প্রদানকালে বলেন, গোহালা ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তিনি আরো বলেন সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান ও তার সুযোগ্য কন্যা কানতারা খানের নির্দেশক্রমে গোহালা ইউনিয়নের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com